thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

টস জিতে ফিল্ডিংয়ে খুলনা

২০১৭ নভেম্বর ২১ ১৩:৫৫:০২
টস জিতে ফিল্ডিংয়ে খুলনা

দ্য রিপোর্ট ডেস্ক : বিপিএলের ২৩তম ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন খুলনা টাইটানসের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। শুরুতেই ব্যাট করতে নেমেছেন রাজশাহীর দুই ওপেনার ডোয়াইন স্মিথ ও মমিনুল হক।

মঙ্গলবার (২১ নভেম্বর) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে দুপুর একটায়। সরাসরি সম্প্রচার করছে গাজি টেলিভিশন ও মাছরাঙ্গা টেলিভিশন।

খুলনার জন্য আজকের ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। আজকের ম্যাচ জিতে সুপার ফোরের স্থানটিকে আরও পাকাপোক্ত করতে চায় দলটি।

খুলনার প্রতিপক্ষ রাজশাহী কিংস রয়েছে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে। ৬ ম্যাচে ২ জয়ে তাদের পয়েন্ট ৪। অন্যদিকে ৬ ম্যাচে ৩ জয় ও এক ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করে ৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে খুলনা টাইটানস।

খুলনার বিপক্ষে হেরে গেলে সেরা চারে থাকার হিসাবটা আরও কঠিন হয়ে যাবে তাদের।

গত তিন দিনে খুলনার স্কোয়াডে যোগ দিয়েছে চার ক্রিকেটার। আফিফ হোসেন ও সাইফ হাসানের সঙ্গে পাকিস্তানের পেসার জুনায়েদ খান ও লেগ স্পিনার মোহাম্মদ ইরফান যোগ হওয়াতে আগের চেয়ে দল আরও শক্তিশালী হয়েছে।

খুলনায় আজ দুটি পরিবর্তন এসেছে। রাজশাহীতে এসেছে চার পরিবর্তন।

গত আসরে খুলনার সাফল্যে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখা জুনায়েদ খান আজ একাদশে রয়েছেন। তার পরিবর্তে একাদশ থেকে বাদ পড়েছেন ধিমান ঘোষ।

রাজশাহী একাদশে রয়েছেন ডোয়াইন স্মিথ, কেন্টস ড্যানিয়েল বেল ও জেমস ফ্র্যাঙ্কলিন।

মাহমুদউল্লাহ দলের স্থানীয় ক্রিকেটারদের পারফরম্যান্সে দারুণ খুশি। তার বিশ্বাস সামনের ম্যাচগুলোতে স্থানীয়রা দলের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।

শনিবার ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ম্যাচ হেরে রাজশাহীর অধিনায়ক ড্যারেন স্যামি সামনের ম্যাচে জয়ের কথা শুনিয়েছিলেন। হারের বৃত্তে আটকে থাকলেও বিশ্বাস হারাচ্ছেন না তিনিও।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ২১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর