thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

আইপিএলে দিল্লির কাছে হেরেছে চেন্নাই

২০১৮ মে ১৯ ০৯:৫৩:১৮
আইপিএলে দিল্লির কাছে হেরেছে চেন্নাই

দ্য রিপোর্ট ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দুই মেরুতে থাকা চেন্নাই সুপার কিংস ও দিল্লি ডেয়ারডেভিলস মুখোমুখি হয়েছিল শুক্রবার। ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে দিনের একমাত্র ম্যাচে ৩৪ রানে হার চেন্নাইয়ের।

তবে নিজেদের মাঠে দিল্লি অবশ্য দারুণ খেলেই জয় তুলে নেয়। টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৬২ রান করে দিল্লি। জবাবে ২০ ওভারে ৬ উইকেটে ১২৮ রানের বেশি করতে পারেনি চেন্নাই। দিল্লি বোলারদের নৈপুন্যে ম্লান ছিলেন মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়নারা।

রিশভ পান্ত, বিজয় শঙ্কার ও হার্শেল প্যাটেলের ব্যাটে ভর করে লড়ার পুঁজি গড়ে দিল্লি। পান্ত ২৬ বলে ২ ছক্কা ও ৩ চারে ৩৮ রান করেন। শঙ্কর ২৮ বলে ২টি করে ছক্কা ও চারে ৩৬ রানে অপরাজিত ছিলেন। হার্শেল প্যাটেল ১৬ বলে ৪ ছক্কা ও ১ চারে অপরাজিত ৩৬ রান করেন। চেন্নাইয়ের পক্ষে লুঙ্গি এনগিদি সর্বাধিক ২ উইকেট নেন।

এই আসরে যেমন দুর্দান্ত চেন্নাই, তাতে ১৬৩ রানের লক্ষ্য তাদের জন্য চ্যালেঞ্জিং কিছু ছিল না। কিন্তু এই দিনটিতে কোনো কিছুই নিজেদের মতো হলো না দলটির। আম্বতি রাইডু অবশ্য রান পেলেন। ২৯ বলে ৪টি করে ছক্কা ও চারে ৫০ রান করেন। কিন্তু সুরেশ রায়না ১৮ বলে ১৫, মহেন্দ্র সিং ধোনি ২৩ বলে ১৭ রান করেন। রবিন্দ্র জাদেজা ১৮ বলে ২৭ রানে অপরাজিত থাকেন। কিন্তু তার আগেই নিয়ন্ত্রিত বোলিংয়ে ম্যাচের ভাগ্য নিজেদের দিকে নিয়ে নেয় দিল্লি। ট্রেন্ট বোল্ট ও অমিত মিশ্রা সর্বাধিক ২টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হয়েছেন দিল্লির হর্সেল প্যাটেল। ঝড়ো ব্যাটিংয়ের পাশাপাশি ১ উইকেট নিয়েছেন তিনি।

১৩ ম্যাচে ৮ জয়ে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে চেন্নাই। আর সমান ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে একেবারে তলানিতে দিল্লি।

(দ্য রিপোর্ট/এনটি/মে ১৯, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর