thereport24.com
ঢাকা, বুধবার, ২৮ আগস্ট ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১,  ২২ সফর 1446

মাসব্যাপী অনুষ্ঠানের  বিয়ে সম্পন্ন  অনন্ত ও রাধিকার

২০২৪ জুলাই ১৪ ১০:৩৩:১৭
মাসব্যাপী অনুষ্ঠানের  বিয়ে সম্পন্ন  অনন্ত ও রাধিকার

দ্য রিপোর্ট ডেস্ক:মাসব্যাপী অনুষ্ঠানের পর অবশেষে ভারতের সবচেয়ে ধনী ব্যবসায়ী মুকেশ আম্বানির ছেলে অনন্ত ও রাধিকা মারচান্তের বিয়ে সম্পন্ন হয়েছে। শুক্রবার (১২ জুলাই) বান্দ্রার বিকেসির জিও ওয়ার্ল্ড কনভেশন সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়। এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, আম্বানি পুত্রের বিয়েতে দাওয়াত পেয়েছেন বিশ্বের বহু নামি দামি সব ব্যক্তিরা। এতে বিকেসি এলাকায় বিলাসবহুল হোটেলের চাহিদা এখন তুঙ্গে। হোটেলগুলো প্রতি রাতের জন্য ১ লাখ রুপি পর্যন্ত হাঁকাচ্ছেন।যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রী বরিস জনসন। ছবি: বিবিসি।

জানা গেছে, আমন্ত্রিত অতিথিদের তালিকায় রয়েছেন বিনোদন জগৎ থেকে শুরু করে রাজনৈতিক ও ক্রিড়া জগতের সব দিজ্ঞজেরা। এদের মধ্যে রয়েছেন কিম কার্দাশিয়ান ও যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রী বরিস জনসনের মতো ব্যক্তি।বিয়েতে এসেছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপরা ও নিক। ছবি: হিন্দিস্তান টাইমস।

শুধু তাই নয়, এই তালিকায় রয়েছে আরও বেশ কিছু আন্তর্জাতিক রাজনৈতিক অঙ্গনের ব্যক্তি যেমন, টনি ব্লেয়ার, সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরি, সুইডেনের সাবেক প্রধানমন্ত্রী কার্ল বিল্ডট এবং কানাডারচ সাবেক প্রধানমন্ত্রী স্টিফেন হার্পার।

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর