thereport24.com
ঢাকা, বুধবার, ২৮ আগস্ট ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১,  ২২ সফর 1446

ট্রাম্পকে বাইডেনের ফোন

২০২৪ জুলাই ১৪ ১৭:১৯:৪৬
ট্রাম্পকে বাইডেনের ফোন

দ্য রিপোর্ট ডেস্ক:নির্বাচনী সমাবেশে বন্দুকধারীর হামলায় আহত আমেরিকার সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ফোন করে তার স্বাস্থ্যের খবর নিয়েছেন দেশটির প্রেসিডেন্ট জো বাইডেন।

স্থানীয় সময় শনিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে পেনসিলভানিয়ার বাটলারে সমাবেশে বক্তব্য দেওয়ার সময় হামলার শিকার হন রিপাবলিকান পার্টির প্রার্থী ট্রাম্প। কানে গুলি লেগে রক্তাক্ত হলেও প্রাণে বেঁচে যান তিনি। তবে এতে প্রাণ গেছে বন্দুকধারীসহ ২ জনের।

এ হামলার পর ট্রাম্পকে তার মোবাইল ফোন নম্বরে ফোন করে খোঁজ নেন বাইডেন। বিষয়টি সিবিএস নিউজকে হোয়াইট হাউসের সূত্র নিশ্চিত করেছে।

খবরে বলা হয়েছে, গভীর রাতে ফোন করে বাইডেন ট্রাম্পের স্বাস্থ্যের খোঁজ নেন। তবে কী বিষয়ে কথা হয়েছে বিস্তারিত জানা যায়নি। ট্রাম্পের একজন উপদেষ্টাও তাদের ফোনালাপের তথ্য নিশ্চিত করেছেন। ট্রাম্পের ওপর যখন হামলা হয় তখন বাইডেন সাপ্তাহিক ছুটি কাটাচ্ছিলেন। পরে রাতে হোয়াইট হাউসে ফেরেন তিনি। ট্রাম্পের ওপর বন্দুক হামলার ঘটনায় এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মার্কিন প্রেসিডেন্ট বলেন, আমেরিকায় এ ধরনের সহিংসতার কোনো স্থান নেই। পেনসিলভেনিয়ায় ডোনাল্ড ট্রাম্পের সমাবেশে গুলি চালানোর বিষয়ে আমাকে ব্রিফ করা হয়েছে। আমি কৃতজ্ঞ যে, তিনি নিরাপদে আছেন এবং ভালো আছেন।

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর