thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

প্রিয়াঙ্কা-নিক ঘুরছেন হাতে হাত রেখে

২০১৮ জুন ২৩ ১৮:০১:৩৭
প্রিয়াঙ্কা-নিক ঘুরছেন হাতে হাত রেখে

দ্য রিপোর্ট ডেস্ক: রাখঢাকের আর কিছুই নেই বলিউড তারকা প্রিয়াঙ্কা আর মার্কিন পপ তারকা নিক জোনাসের প্রেমের সম্পর্কের। হরহামেশাই ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে তাদের!

শুধুই কি ঘুরে-ফিরে বেড়ানো! না, এর চেয়েও অনেক বেশিই! এই জুটির খোঁজ-খবর যারা একটু রাখেন; তারাই জানেন ঘটনা কতদূর এগিয়েছে। ভেতরে ভেতরে জল গড়িয়েছে বহুদূর!

বৃহস্পতিবার রাতে ৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কা ২৫ বছর বয়সী প্রেমিক জোনাসকে সাথে করে নিয়ে দেশে ফিরেছেন। এরপর তাকে পরিবারের সদস্যদের সঙ্গেও পরিচয় করিয়ে দিয়েছেন তিনি।

এনডিটিভির প্রতিবেদেনে বলা হয়, মুম্বাইয়ে বিমানবন্দরে নামার পরই গাড়িতে করে এই জুটি চলে যান জুহুতে। সেখানে ভারসোভা এলাকায় গত বছর ১০০ কোটি রুপি মূল্যের একটি বাংলো কিনেছেন প্রিয়াঙ্কা। পরে শুক্রবার এক নৈশভোজে যোগ দেন প্রিয়াঙ্কা আর নিক। সেখানে তার মাকেও দেখা যায়।

ওই নৈশভোজের অনুষ্ঠানে বেশ নিকের সঙ্গে বেশ জমকালো পোশাকে দেখা যায় প্রিয়াঙ্কাকে। পার্টিতে প্রায় সব সময় খুব অন্তরঙ্গ হয়ে ছিলেন তারা। হাতে হাত রেখেও হেঁটেছেন আলোচিত এই জুটি।

পরিচয় করিয়ে দেওয়ার পর প্রিয়াঙ্কার মা মধু চোপড়াই প্রিয়াঙ্কার সঙ্গে নিকের বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিবেন বলে যে গুঞ্জন রটেছিল তার অবশ্য এখনও কোনও কুলকিনারা পাওয়া যায়নি। তবে দুই তারকার অন্তরঙ্গতার এই দৌড় কতদূর গিয়ে পৌঁছায় সেটাই এখন ভক্তদের দেখার বিষয়।

(দ্য রিপোর্ট/একেএমএম/জুন ২৩,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর