thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে 24, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৫ জিলকদ  1445

স্মার্ট চুয়াডাঙ্গা গড়তে আমৃত্যু পাশে থাকার অঙ্গিকার রাজ্জাক খান রাজের  

২০২৪ জানুয়ারি ২৮ ১০:১৩:২৯
স্মার্ট চুয়াডাঙ্গা গড়তে আমৃত্যু পাশে থাকার অঙ্গিকার রাজ্জাক খান রাজের
 

দ্য রিপোর্ট প্রতিবেদক:দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী মতবিনিময় এবং আলোচনা সভা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য, মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান, এফবিসিসিআই-এর সাবেক ভাইস প্রেসিডেন্ট ও সদ্য সমাপ্ত নির্বাচনে চুয়াডাঙ্গা -১ আসনে ফ্রিজ মার্কা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেওয়া আলহাজ্ব এম এ রাজ্জাক খান রাজ।

গত শুক্রবার বিকেলে শহরের কেদারগঞ্জ আর্দশ স্কুল মাঠে বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার হাফিজুর রহমান হাফিজের সভাপতিত্বে মতবিনিময় এবং আলোচনা সভায় চুয়াডাঙ্গা সদর ও পৌর এলাকার প্রতিটি ইউনিয়ন এবং পৌরসভার নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব এম এ রাজ্জাক খান রাজ সিআইপি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, “দলের সিদ্ধান্ত ও নির্দেশনায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছিলাম। আপনারা ভোটকেন্দ্রে যেয়ে যেভাবে আমাকে অভূতপূর্ব ভোট দিয়ে সমর্থন করেছেন তার জন্য আমি চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গাবাসীর কাছে চিরঋণী। স্মার্ট ও আধুনিক চুয়াডাঙ্গা গড়তে আমার সহযোগিতার হাত সবসময় থাকবে। চুয়াডাঙ্গাকে একটি মাদকমুক্ত, বেকারমুক্ত, দারিদ্র্যমুক্ত, অশিক্ষার অন্ধকারমুক্ত, উন্নত ও আধুনিক মানের জেলা গড়ার লক্ষ্যে আপনাদের নিয়ে আবার নতুন উদ্যমে ঝাঁপিয়ে পড়তে চাই। চুয়াডাঙ্গাবাসীর সাথে ছিলাম, আছি ও আমৃত্যু চুয়াডাঙ্গা বাসীর উন্নয়নের জন্য কাজ করে যাবো। তৃণমূল নেতাকর্মী ও আপনাদের ত্যাগের বিনিময়ে আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট সোনার বাংলা গড়বো।”

মতবিনিময় ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুরুল আলম সরকার, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সদস্য, শরীফ হোসেন দুদু , জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক, বজলুল রহমান, চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক, নাইম পারভেজ সজল। এসময় আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন রেজা, চুয়াডাঙ্গা জেলা জুয়েলারি দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল রাজ্জাক মল্লিক, যুবলীগ কর্মী জীবন আহমেদ শামীম,ফয়সাল বিশ্বাস অন্তর, মোহাম্মদ টিটু সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের হাজার হাজার নেতৃবৃন্দ ও নেতাকর্মী।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর