thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

বার্সার হয়ে মেসির ৫০০

২০১৭ এপ্রিল ২৪ ১১:৫৩:৪২
বার্সার হয়ে মেসির ৫০০

দ্য রিপোর্ট ডেস্ক : বার্সেলোনার জার্সিতে লিওেনেল মেসি নিজের ৫০০তম গোল উদযাপন করলেন। তাও আবার চিরপ্রতিদ্বন্দ্বী প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদের বিপক্ষে তাদেরই মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে। এল ক্লাসিকোতে দুরন্ত পারফরম্যান্স করে মেসি জোড়া গোল করেছেন। আর এই দুই গোলেই অর্জন করেছেন ৫০০তম গোলের কৃতিত্ব।

রবিবার রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে স্প্যানিশ লা লিগায় এল ক্লাসিকো ম্যাচে বার্সেলোনার আর্জেন্টাইন তারকা মেসি জোড়া গোলে রিয়ালকে ৩-২ ব্যবধানে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে বার্সা।

৪৯৮ গোল নিয়ে মেসি খেলতে নামেন বার্নাব্যুতে। ম্যাচের ৩৩তম মিনিটে সার্জিও বুসকেতসের বাড়ানো বল থেকে রাকিতিচের পাস বাঁ পায়ে ধরে ডি-বক্সে ঢুকে ডান পায়ে কারভাহালের কাছ থেকে বল সরিয়ে আবার বাঁ পায়ে নাভাসের হাতের নিচ দিয়ে জালে জড়িয়ে দেন মেসি।

এরই সঙ্গে লা লিগায় হওয়া ক্লাসিকোতে সর্বোচ্চ ১৫টি গোল করে রিয়াল মাদ্রিদের কিংবদন্তি আলফ্রেদো দি স্টেফানোকে ছাড়িয়ে রেকর্ড একার করে নিলেন আর্জেন্টিনা অধিনায়ক।

যোগ করা সময়ের শেষ মিনিটে জর্দি আলবার ক্রসে ডি-বক্সের একটু ভেতর থেকে বাঁকানো শটে নাভাসকে ফাঁকি দিয়ে ঠিকই এনে দেন অবিশ্বাস্য এক জয়।

এবারের লা লিগার মেসির ৩১তম গোলটি বার্সেলোনার জার্সিতে সব মিলিয়ে ৫০০তম। অবিস্মরণীয় এই গোলের পর গর্বের জার্সি খুলে রেফারির হলুদ কার্ডে ভ্রূক্ষেপ না দেখিয়ে স্তব্ধ গ্যালারির দিকে তুলে ধরেন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/এপ্রিল ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর