thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১,  ১১ জিলহজ ১৪৪৫

মাহির জন্মদিন

২০১৩ অক্টোবর ২৭ ১৬:২৫:১৮ ০০০০ 00 ০০ ০০:০০:০০
মাহির জন্মদিন

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : ক্যারিয়ারের শুরুতেই মাত করে দিয়েছেন মাহিয়া মাহি। পরপর বেশ কয়েকটি ব্যবসা সফল ছবিতে অভিনয় করে চলে এসেছেন দর্শকের কাছাকাছি। হয়ে উঠেছেন আলোচিত জাজ মাল্টিমিডিয়ার নির্ভরযোগ্য নায়িকা। সম্ভাবনাময়ী এই অভিনেত্রীর জন্মদিন ২৭ অক্টোবর।

জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রং’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘পোড়ামন’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’ ছবিগুলোতে তার উপস্থিতি ছিল প্রেমিক নারী হিসেবে। সেই ধারা ভেঙ্গে এবার একেবারেই ভিন্নভাবে উপস্থিত হচ্ছেন মাহি। ‘অগ্নি’ ছবিতে পুরোপুরি অ্যাকশন গার্ল হয়ে আসছেন তিনি। এরই মধ্যে ছবিতে তার অ্যাকশন নিয়ে ৩০ সেকেন্ডের একটি ট্রেলার মুক্তি পেয়েছে। যা দেখে মাহি ভক্তরা উচ্ছসিত।

তিনি বলেন, সত্যিই ‘অগ্নি’ নিয়ে আমার প্রত্যাশা অনেক। কারণ, এ যাবত আমি যেসব ছবিতে অভিনয় করেছি, তা ছিল প্রেমকেন্দ্রিক অথবা নায়ককেন্দ্রিক। এবারই প্রথম আমি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছি। তাও আবার অ্যাকশন লেডি হিসেবে। এ ছবিতে অভিনয়ের পর সত্যিই ভাল লেগেছে।

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ‘অগ্নি’ ছবিটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। ছবিতে মাহির নায়ক হিসেবে আছেন আরেফিন শুভ।

এদিকে মাহি এরই মধ্যে শেষ করেছেন জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘দবির সাহেবের সংসার’ ও শাহিন সুমনের পরিচালনায় ‘আমি তুমি সে’। ছবি দুটিতে মাহির বিপরীতে আছেন বাপ্পী চৌধুরী। কাজ করছেন সৈকত নাসিরের পরিচালনায় দেশা’ নামের আরেকটি ছবিতে। এই ছবিতে তার বিপরীতে আছেন নবাগত শিপন।

এসএসসি ও এইচএসসি’তে গোল্ডেন এ প্লাস পাওয়া মাহি এখন ফ্যাশন ডিজাইন নিয়ে পড়ছেন শান্তা মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ এ্যান্ড টেকনোলজিতে।

(দিরিপোর্ট২৪/ডব্লিউএস/এমডি/অক্টোবর ২৭, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর