thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১,  ১১ জিলহজ ১৪৪৫

হ্যামেস্ট্রিং ইনজুরিতে মাশরাফি

২০২০ অক্টোবর ২২ ০৯:২৪:৫৬
হ্যামেস্ট্রিং ইনজুরিতে মাশরাফি

দ্য রিপোর্ট প্রতিবেদক: সময়টা মোটেও ভাল যাচ্ছে না মাশরাফির। নিজে আক্রান্ত হয়েছিলেন কোভিড-১৯-এ। আক্রান্ত হয়েছিলেন তার স্ত্রীও।বিসিবি প্রেসিডেন্টস কাপে খেলা থেকে বিরত থেকে নিজেকে যখন প্রস্তুত করছেন আসন্ন টোয়েন্টি-২০ ক্রিকেটের জন্য,তখন পর পর ২টি দুঃসংবাদ !

মেয়ে হুমায়রা এবং ছেলে সাহেল কোভিড-১৯ নমুনা পরীক্ষায় পজিটিভ আসার খবর এসেছে গণমাধ্যমে। এই খবরটির পরই আরো একটি দুঃসংবাদ। সিটি ক্লাব মাঠ ব্যক্তিগত অনুশীলনের সময় পড়েছেন হ্যামস্ট্রিং চোটে।

মিরপুরের সিটি ক্লাব মাঠে তিন থেকে চারদিন আগে রানিংয়ের সময় পায়ে মাশরাফি আঘাত পান।সঙ্গে সঙ্গে যোগাযোগ করেছেন বিসিবি'র প্রধান চিকিৎসকের সঙ্গে। তার পরামর্শে আপাতত বিশ্রামে আছেন মাশরাফি। বৃহস্পতিবার তার স্ক্যান করানোর কথা।স্ক্যান করানোর পর রিপোর্ট পেলে মাশরাফির ইনজুরি অবস্থাটা জানতে পারবেন বলে জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী-' হ্যামস্ট্রিং চোট পেয়েছে। আপাতত বিশ্রামে আছে। আমাদের একজন ফিজিও তাকে দেখে এসেছে। স্ক্যান করাতে হবে। রিপোর্ট হাতে পাওয়ার পর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। চতুর্থ দিনে একটা স্ক্যান করিয়ে নিলে ভালো হয়। তাহলে আমরা বুঝতে পারবো কতটুকু আঘাত পেয়েছে।'

হ্যামেস্ট্রিংয়ে চোট থেকে সেরে উঠতে বিশ্রামে থাকাটা জরুরী। আগামী মাসের দ্বিতীয় সপ্তাহে অনুষ্ঠেয় টোয়েন্টি-২০ টুর্নামেন্টে মাশরাফির খেলা নিয়ে এক্ষুনি তাই দুশ্চিন্তার কিছুই দেখছেন না বিসিবির প্রধান চিকিৎসক।

(দ্য রিপোর্ট/আরজেড/২২ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর