thereport24.com
ঢাকা, রবিবার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১,  ১৬ জিলহজ ১৪৪৫

সরকারের সহযোগিতায় দেশ  ছেড়েছে  বেনজীর:  ফারুক

২০২৪ জুন ১৩ ১৩:৩৪:৩৫
সরকারের সহযোগিতায় দেশ  ছেড়েছে  বেনজীর:  ফারুক

দ্য রিপোর্ট প্রতিবেদক:পুলিশের সাবেক প্রধান বেনজীর আহমেদের দেশত্যাগ সরকারের সহযোগিতায় বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।

বৃহস্পতিবার(১৩ জুন) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে গণতন্ত্র ফোরামের উদ্যোগে ‘দুর্নীতিবাজ আজিজ আহমেদ ও বেনজীর আহমেদসহ ক্ষমতাসীন দলের দুর্নীতিবাজদের গ্রেপ্তার ও বিচারের’ দাবিতে আয়োজিত এক মানববন্ধনে তিনি এই মন্তব্য করেন।

জয়নুল আবদিন ফারুক বলেন, বেনজীর চোরের রাজা, দুর্নীতির রাজা। কী করে ঢাকা হয়রত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর পার হন তিনি! যদি সরকার গণতান্ত্রিক হতো, যদি জনগণের ভোটে নির্বাচিত হতো, যদি বাংলাদেশের মানুষের সমর্থনের সরকার হতো তাহলে এই বেনজীর লোকটিকে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন পার হতে সহযোগিতা করতো না সরকার। সেজন্য জনগণ বলা শুরু করেছে এই সরকার চোরের রাজা, এই সরকার দুর্নীতির রাজা। এই সরকার জনগণের সরকার না।

প্রশ্ন রেখে তিনি বলেন, যে সরকারের আমলে আমাদের ভাইয়েরা রিকশা চালায়, যে সরকারের আমলে আমাদের ভাইয়েরা রোববার থেকে বৃহস্পতিবার পর্যন্ত কোর্টে হাজিরা দেয়, যে সরকারের আমলে আমাদের সিনিয়র নেতাদের গ্রেপ্তার করা হয়, আমার নেত্রী বেগম খালেদা জিয়াকে বিনা কারণে মিথ্যা মামলায় জেলে বন্দি করে রাখা হয়, আমাদের প্রিয় নেতা তারেক রহমানকে অসত্য মিথ্যা মামলায় সাজা দিতে পারে সেই সরকারের এদেশের ক্ষমতায় থাকার অধিকার নাই। এই সরকারের প্রতি জনগণের কোনো সমর্থন নেই। তাদের পায়ের তলায় মাটি নেই। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে জোর করে ক্ষমতা দখল করে বসে আছে। আমি বলতে চাই, কোনো কলাকৌশলে কাজ হবে না, বিলম্বে হলেও আপনাদেরকে জনগণ বিতাড়িত করবে, বিলম্বে হলেও আপনারা পদত্যাগ করতে বাধ্য হবেন।

বিএনপির এ জ্যেষ্ঠ নেতা বলেন, আজিজ-বেনজীরের মতো আরো যেসব দুর্নীতিবাজ আছে কেনো তাদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিচ্ছে না তা জনগণ জানতে চায়।

গণতন্ত্র ফোরামের সভাপতি ভিপি ইব্রাহিমের সভাপতিত্বে মানবন্ধনে উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনকি সম্পাদক আবদুস সালাম, শিশু বিষয়ক সম্পাদক আবদুল কালাম আজাদ সিদ্দিকী প্রমুখ।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর