thereport24.com
ঢাকা, রবিবার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১,  ১৬ জিলহজ ১৪৪৫

যশোরে ইয়াদিয়ার এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

২০২৪ জুন ১০ ১৮:০২:৩৪
যশোরে ইয়াদিয়ার এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

দ্য রিপোর্ট প্রতিবেদক:যশোরে চালু হয়েছে ইয়াদিয়া এক্সক্লুসিভ শোরুম ‘ভেনাস অটোস’। উদ্বোধনী অনুষ্ঠানে রানার অটোমোবাইলস পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সুবীর কুমার চৌধুরী উপস্থিত ছিলেন।

ইয়াদিয়ার পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সুবীর কুমার চৌধুরী বলেন, ‘জ্বালানি তেলের দাম বেড়েছে। এর বিকল্প হিসেবে দিনে দিনে জনপ্রিয় হয়ে উঠেছে ইলেকট্রিক বাহন। বিশ্বের সঙ্গে তাল মিলেয়ে আমাদের দেশেও এমন সাড়া দেখে আসলে আমরা অভিভূত। ইয়াদিয়া ইলেকট্রিক স্কুটার আসলে একটি যুগোপযোগী আধুনিক সংযোজন। যার মাধ্যমে প্রকৃতির প্রতি আমরা আমাদের দায়িত্ব পালন করতে পারছি এবং আগামী প্রজন্মের জন্য একটি সুস্থ ভবিষ্যৎ গড়তে অবদান রেখে চলেছি।

তিনি বলেন, পরিবেশবান্ধব এ ইলেকট্রিক স্কুটার পারফরমেন্সেও যেমন সেরা তেমনি তার চালকদের দিচ্ছে দুর্দান্ত রাইডিং অভিজ্ঞতা। এক চার্জে সর্বোচ্চ ১০০ কিলোমিটার চলবে আমাদের এ ইলেকট্রিক স্কুটার যা শহর এবং শহরের বাইরের উভয় চালকদের জন্যই আদর্শ। যশোর এবং খুলনার সম্মানিত ক্রেতারা তাদের পছন্দের মডেলের ইয়াদিয়া ইলেক্ট্রিক স্কুটার আমাদের এ শোরুম থেকে সংগ্রহ করতে পারবেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন রানার গ্রুপের ডিরেক্টর মো. জহুরুল আলম, রানার অটোমোবাইলস পিএলসির ডিজিএম ক্যাটাগরি ম্যানেজমেন্ট জোহেব আহমেদ, হেড অব সেলস টি এম আসিবুল ইমরান, ক্যাটাগরি ম্যানেজার জুবায়ের আরাফাত। এছাড়া ভেনাস অটোসর পক্ষ থেকে উপস্থিত ছিলেন এস এম তানভীর রায়হান এবং হুমায়রা ইয়াসমিন।

রানার অটোমোবাইলস বাংলাদেশে ইয়াদিয়া ইলেকট্রিক স্কুটারের একমাত্র পরিবেশক। আয়োজনটির তত্ত্বাবধানে ছিলেন ভেনাস অটোস।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

কর্পোরেট সংবাদ এর সর্বশেষ খবর

কর্পোরেট সংবাদ - এর সব খবর