thereport24.com
ঢাকা, বুধবার, ১৯ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১,  ১২ জিলহজ ১৪৪৫

বৈশাখে শাহানা কাজী

২০১৭ এপ্রিল ০৯ ১৭:৩০:৪৭
বৈশাখে শাহানা কাজী

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলা গানের শিল্পী হিসেবে কানাডায় দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন শাহানা কাজী। বাংলাদেশি বংশোদ্ভূত এই কানাডিয়ান শিল্পীর প্রথম অ্যালবামের বর্ষপূর্তি হবে পয়লা বৈশাখে (১৪ এপ্রিল)। একই দিনে প্রকাশ হচ্ছে তার নতুন একটি মিউজিক ভিডিও। এতে মডেলও হয়েছেন তিনি।

শাহানা কাজী বলেছেন, “পয়লা বৈশাখে ‘আমি সেই দিন’ শিরোনামের একটি বাংলা গানের মিউজিক ভিডিও প্রকাশ করা হবে। একই দিনে প্রথম অ্যালবামের বর্ষপূর্তি হবে। শিগগিরই নতুন আরও গান উপহার দেব শ্রোতাদের। এবার আমার সবগুলো গানের মডেল আমি নিজেই। আশা করি, দর্শক শ্রোতাদের নতুন কিছু উপহার দিতে পারবো।’

টরেন্টোতে বসবাসরত শাহানা কাজী রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। তার প্রথম অ্যালবাম ‘ভালোবাসার কথা’ কানাডার অন্টারিও প্রদেশ থেকে প্রকাশিত হয় ২০১৫ সালের ১৪ এপ্রিল।

বলিউডের সংগীতশিল্পী সুনিধি চৌহান ও আয়ুস্মান খোরানার সঙ্গে লাইভ কনসার্টে অংশ নিয়েছেন এই কন্ঠশিল্পী। সর্বশেষ, গত বছর অক্টোবরের শেষে আতিফ আসলামের সঙ্গেও এক কনসার্টে অংশ নিয়েছেন তিনি।

বেশ কিছু নতুন বাংলা গান (সিঙ্গেলস) শ্রোতাদের জন্য প্রস্তুত করছেন শাহানা কাজী। এ ছাড়াও বর্তমানে দ্বিতীয় একক অ্যালবাম নিয়ে কাজ করছেন তিনি।

(দ্য রিপোর্ট/পিএস/জেডটি/এপ্রিল ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর